বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
ভূমিদস্যুদের হাত থেকে বাঁচতে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন নরসিংদীর মেঘনা নদীতে ওয়েস্টার্ন গ্রুপের বিরুদ্ধেঅবৈধ বালু উত্তোলন করে বিক্রির অভিযোগ নরসিংদী জমি অধিগ্রহণ শাখায় অবৈধ স্থাপনা ও মার্কেট করে সরকারি টাকা আত্মসাৎ সম্পদের পাহাড় গড়ার অভিযোগ লিটনের নরসিংদীর দগরিয়া শত্রুতার জেরে জাম গাছ কেটে  দিয়েছে কতিপয় দুর্বৃত্ত।                                    নরসিংদী সদর উপজেলায় এক গূহবধুর বিষপানে আত্মহত্যা ভোটজালিয়াতির তথ্য ফাস করায় লায়ন সরকার কে নানা ভাবে ভয়ভীতিসহ হয়রানী করা হচেছ । বাসাইল কেন্দ্রের ভোট জালিয়াতির তথ্য ফাস করায় সাংবাদিক লায়ন সরকারের উপর হামলা, প্রান নাশের হুমকী নরসিংদীর তরুন প্রজন্মের সততা ও নির্ভিকতার সাফল্য অর্জন করলেন,নরসিংদী পৌরসভার ১নং ওয়ার্ডের খন্দকার পারভেজ। নরসিংদী পৌরসভার বাসাইল কেন্দ্রের জাল ভোটের ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল পুনরায় ভোটের দাবি নরসিংদী পৌরসভা নির্বাচ‌নে কেন্দ্র দখ‌ল করে একযোগে নৌকা,টি্‌উব লাইট চশমা প্রতীকে জাল ভোট দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর সমর্থকরা

ঘোড়াশাল পৌরসভার সম্ভাব্য আওয়ামীলীগের মেয়র প্রার্থী বর্তমান মেয়র মোঃ শরীফুল হকের সমর্থনে এক বিশাল নির্বাচনী শোডাউন করা হয়েছে।

লায়ন সরকার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ১৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঘোড়াশাল পৌরসভার সম্ভাব্য আওয়ামীলীগের মেয়র প্রার্থী বর্তমান মেয়র মোঃ শরীফুল হকের সমর্থনে এক বিশাল নির্বাচনী শোডাউন করা হয়েছে।

পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন ও আওয়ামীলীগের মনোনয় প্রত্যাশী মেয়র প্রার্থী মোঃ শরীফুল হকের নেতৃত্বে আজ বুধবার বিকাল ৩ টায় নির্বাচনী ওই শোডাউনটি ঘোড়াশাল পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ঘোড়াশাল পৌরসভা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এক পথসভা অনুষ্ঠিত হয়।

পথ সভায় আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের তৃনমুলের ভোটেরপ্রার্থী ও বর্তমান মেয়র মোঃ শরীফুল হক ঘোড়াশাল পৌরসভা নির্বাচনে মেয়র পদে সকলের দোয়া ও সমর্থন চান।

এ সময় আরও বক্তব্য রাখেন, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস.এম শফি ও পৌর যুবলীগের সভাপতি মনির মোল্লা প্রমুখ।

আগামী ৫ম ধাপে ঘোড়াশাল পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে।মিছিটি জন সমুদ্রে পরিনত হয়েছে, কারন শরিফুল হক শরীফ সাহেব এর কোন বদনাম নেই তিনি পরিক্ষিত মেয়র।এই বিগত দশ বৎসরে,চাঁদা বাজী,টেন্ডার বাজী,সন্ত্রাসী লালন পালন করেন নাই, মেয়র বাহিনী তৈরি করেন নাই।তিনি জনগন ও সাধারণ ভোটার তৈরী করেছেন।তাই তিনি জন নন্দিত মানবিক মেয়র উপাধিতে ভুষিত হয়েছেন।তাহার কোন বদনাম নেই।জনগনের দাবী তিনিই দলের মনোনয়ন পেয়ে নৌকা প্রতিক পেয়ে আবারও তৃতীয় বারের মত ঘোড়াশাল পৌরসভার মেয়র হবেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281